October 11, 2024, 7:26 pm

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

আবারো প্রস্তুত পূজা

আবারো প্রস্তুত পূজা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গত ঈদে সিয়াম ও পূজা চেরি অভিনীত ‘পোড়ামন টু’ ছবিটি মুক্তি পায়। মুক্তির পর থেকে এখনো ভালো ব্যবসা করছে ছবিটি। রায়হান রাফি পরিচালিত এ ছবির পর পূজা নতুন লুকে দর্শকদের জন্য নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন। ছবির নাম ‘দহন’। একই নির্মাতার এ ছবিতে তার বিপরীতে ‘পোড়ামন টু’ ছবির নায়ক সিয়াম আহমেদই অভিনয় করেছেন। পূজা নতুন এ ছবি নিয়ে বলেন, আমাদের এ ছবির শুটিং শেষ হয়েছে।

ঈদের জন্য আমি পুরোপুরি প্রস্তুত। কয়েকদিন পর থেকেই শুরু হবে ছবির প্রচার-প্রচারণার কাজ। ‘নূরজাহান’, ‘পোড়ামন টু’-এর পর এটা আমার তৃতীয় ছবি মুক্তি পেতে যাচ্ছে। ‘দহন’ ছবির শুটিংয়ের আগে প্রস্তুতি হিসেবে সাত দিন তিনি গার্মেন্টে কাজ করতে হয়েছে আমাকে। কারণ এ ছবিতে আমি একজন গার্মেন্ট-কর্মীর চরিত্রে অভিনয় করেছি। পর্দায় চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য একটি পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠানে কাজ করেছি। গার্মেন্ট ফ্যাক্টরিতে যে মেয়েরা কাজ করছেন, তাদের কাছ থেকে দেখেছি। সেখানে না গেলে আমার অনেক কিছুই অজানা থেকে যেত। এ ছবির গল্পেও অনেক চমক রয়েছে। আশা করি, দর্শকরা এ ছবিটিও ঈদে বেশ উপভোগ করবেন। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবিতে জাকীয়া বারী মমও অভিনয় করেছেন। এ ছবিটি আসছে কোরবানির ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Share Button

     এ জাতীয় আরো খবর